আরিয়ান রহমান
- আরিয়ান রহমান - প্রেমী ২০-০৫-২০২৪

অফিযোগের তিক্ততা নই
পুষ্প সম্মুখে বাড়ালাম
অভিমানের ঘোর ভেঙ্গে আজ,
তোমার নগরেই ছুটিলাম।
ভালবাসার স্মৃতি দিয়ে,
ত্রিমালা গাথিলাম।
পড়াবো বলে তোমার গলায়,
গুপ্ত টগলে রাখিলাম।
নব ফুলের সৌরভ দিয়ে
তোমার নামটা লিখিলাম।
যত্ন করে হৃদয় মাঝে
তোমার স্বপ্ন বুনিলাম।
ভালোবাসার প্রেম বাগিচায়,
তুমি আমার পুষ্প।
তোমায় নিয়ে বাঁধব আমি,
আমার স্বপ্নরাজ্য।

লেখক : ছাত্র, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।